শুভকামনা
- শামীম এএ কবীর - পৃথিবীর বিশ্রী সব কবিতা ২৮-০৪-২০২৪

এ নাম ধরে চিৎকার
নাই বা করলে তুমি-
তবু শুভকামনা
তুমি বিশাল বৃক্ষ হয়ে ওঠ
হাজার একর থাকুক জুড়ে
তোমার শুভ ছায়া
সেই ছায়াতে জ্বালবো আমি আলো

না হয় নাই বা ভালোবাসো
তার পরেও হাজার শুভেচ্ছা
তুমি শুভ সকাল হয়ে এসো
অবাক হয়ে থাকবো আমি চেয়ে
যখন তুমি হাসো

নাহয় থাকবো হয়ে পর
তার পরেও বাসবো আমি ভালো
শেষ বিকেলে চলে গেলে
চিতায় আগুন জ্বালো
০৬/০৬/১৯৯৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।